আজ মঙ্গলবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক (তারাকান্দা) ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ১২, ২০২৩, ৭:০৬ অপরাহ্ণ




তারাকান্দায় গরু চুরি করে জবাই

ময়মনসিংহের তারাকান্দায় গোয়াল ঘর থেকে গরু চুরি করে জবাই করেছে দুর্বৃত্তরা । শনিবার (১১ মার্চ) রাতে উপজেলার বানিহালা ইউনিয়নের নলচাপড়া গ্রামে ঘটনাটি  ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বানিহালা ইউনিয়নের নলচাপড়া গ্রামের নুরুল ইসলামের গোয়ালঘর থেকে ২ মাসের গাভীন একটি গরু দৃবৃত্তরা চুরি করে নিয়ে পাশের বাড়ির জঙ্গলে জবাই করে। নুরুল ইসলাম জানান, রাত ১০ টায় বাজার থেকে এসে গোয়াল ঘরের দরজা খোলা দেখে এবং গরুটি নেই। তাঁর চিৎকারে বাড়িসহ আশপাশের লোকজন এসে খোঁজাখোঁজি করলে জঙ্গলে জবাই  অবস্থা গরুটি পায়।
তারাকান্দা থানার উপপরিদর্শক (এসআই) জিল্লুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্তাধীন আছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১